• দুপুর ১২:৫৭ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
 সোনারগাঁয়ে তিন মাদক কারবারি গ্রেফতার

 সোনারগাঁয়ে তিন মাদক কারবারি গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার আষারিয়ার চর মেঘনাঘাট এলাকায় রবিবার ভোরে চেকপোষ্ট বসিয়ে ৪৭০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।এসময় একটি তুলা বোঝাই কাভার্ড ভ্যান আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ জহিরুল আলম, মোঃ জামাল হোসেন, মোঃ আকাশ।

র‌্যাব -১১ জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষারিয়ার চর মেঘনাঘাট এলাকায় মাদক বিরোধী অভিযানে রবিবার ভোরে চেকপোষ্ট বসিয়ে তুলা বোঝাই একটি কাভার্ড ভ্যানকে আটক করে তল্লাশী চালিয়ে ৪৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করে । এসময় কাভার্ড ভ্যানসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়। মাদক কারবারিরা পণ্য পরিবহনের আড়ালে অভিনব কৌশলে চট্রগ্রাম থেকে দীর্ঘ দিন ধরে ঢাকা-নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক কারবারিদের কাছে মাদক সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution